LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঠিকাদারী প্রতিষ্ঠান আর্থিক সংকট কাজের ধীরগতির মূল কারন -- সেতু সচিব



বি এ রায়হান, গাজীপুর: ঠিকাদারী প্রতিষ্ঠান আর্থিক সংকটে থাকার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিআরটি প্রকল্পের কাজ ধীরগতি চলছে বলে জানান সেতু বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক। ঢাকা ময়মনসিংহ মহাসড়ক কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। শনিবার ১৯ জুন  সকাল ১০টায় আসার কথা থাকলেও তিনি আসেন বেলা সাড়ে ১২টায়। যানজটের কথা স্বীকার করে তিনি গণমাধ্যমের কাছে বলেন বিকল্প সড়ক না থাকায় ঢাকা-ময়মনসিংহ সড়কে যানজটসহ বিভিন্ন সমস্যা সৃষ্টি হচ্ছে। অতি দ্রুত বিকল্প সড়ক ব্যবস্থা করে মহাসড়কের উন্নয়নের কাজ করতে হবে। পাশাপাশি ঠিকাদার প্রতিষ্ঠানকে দ্রুত কাজ করার জন্য আহ্বান করব। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দেয়েছেন জনদূর্ভোগ দ্রুত সময়ের মধ্যে নিরসন করে যান চলাচল স্বাভাবিক রাখতে হবে। আগামী দুই দিনের মধ্যে সড়কের খানাখন্দ মেরামত সহ সব সমষ্যা সমাধানে নির্দেশনা দেওয়া হয়েছে। এসময় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেন, সাধারন নাগরিক হিসাবে আমরা চাই খানাখন্দে ভরা সড়ক দ্রুত মেরামত করে চলাচলের উপযোগী করা হোক। এছাড়া নকশায় যে ভুল আছে তা সংশোধন করে দ্রুত নির্মাণ কাজ শেষ করা হোক প্রয়োজনে গাজীপুর সিটি কর্পোরেশন ঠিকাদারি প্রতিষ্ঠানকে সবরকম সহয়তা করবে। এসময় উপস্থিত ছিলেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিন) মোঃ ইলতুৎ মিশ, ট্রাফিক বিভাগের উপ পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হাফিজুর রহমান, টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পিযুষ কুমার দে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ, টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম প্রমূখ।


1